ন্যাশনাল ব্যাংকের অনুমোদিত মূলধন ৫ হাজার কোটি টাকায় উন্নীত

0

প্রথমবারের মতো ভার্চুয়াল প্লাটফর্মে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ৩৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল অনুষ্ঠিত হয়েছে। করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকরা ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সভায় অংশ নেন।

ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের সভাপতিত্বে সভায় ২০১৯ সালের হিসাবের ভিত্তিতে ৫ শতাংশ স্টক ও ৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বাংলাদেশ-এ। একই দিনে অনুষ্ঠিত ২২তম বিশেষ সাধারণ সভায় (ইজিএম) ব্যাংকের অনুমোদিত মূলধন ৩ হাজার কোটি থেকে ৫ হাজার কোটি টাকায় উন্নীত করা হয়।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

সাধারণ সভায় ন্যাশনাল ব্যাংকের পরিচালক মনোয়ারা সিকদার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপারসন পারভীন হক সিকদার এমপি, পরিচালক আলহাজ খলিলুর রহমান, মোয়াজ্জেম হোসেন, রিক হক সিকদার ও মাবরুর হোসেন, স্বতন্ত্র পরিচালক মো. নাইমুজ্জামান ভূইয়া মুক্তা, এমডি (চলতি দায়িত্ব) ও কোম্পানি সচিব এএসএম বুলবুল, ডিএমডি, নিরীক্ষক প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ প্রায় ৪০০ শেয়ারহোল্ডার ডিজিটাল প্লাটফর্মের সাহায্যে সভায় অংশ নেন। নিউজটি আপনি পড়ছেন ব্যাংকিং নিউজ বিডি ডটকম-এ।

Leave a Reply