ব্যাংক নির্বাহী

জনতা ব্যাংকের ডিএমডি হলেন আসাদুজ্জামান

রাষ্ট্রায়ত্ত জনতা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন মো. আসাদুজ্জামান। এর আগে তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি, ২০২২) ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

মো. আসাদুজ্জামান ১৯৮৯ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ব্যাংকের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভিন্ন শাখায় শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক অফিস ও এরিয়া অফিসে এরিয়া প্রধান হিসেবে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া মহাব্যবস্থাপক হিসেবে ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়সহ প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিভিশনের দায়িত্বে ছিলেন।

আরও দেখুন:
◾ মাথাপিছু আয় বেড়ে এখন ২ হাজার ৫৯১ ডলার

মো. আসাদুজ্জামান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং পরবর্তীতে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স বিষয়ে স্বর্ণপদকসহ এমবিএ ডিগ্রি অর্জন করেন।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

তিনি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের ডিপ্লোমেড অ্যাসোসিয়েটস। দেশে-বিদেশে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কোর্স ও কর্মশালায় তিনি অংশগ্রহণ করেন। তিনি ১৯৬৩ সালে পাবনা জেলার বেড়া থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button