ব্যাংক নির্বাহী

ইউসিবি’র পুনঃনির্বাচিত ইসি চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী

দেশের তরুণ শিল্পপতি, রনি কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক ও ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেড উপায় এর চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী ইউসিবির নির্বাহী কমিটির চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।

বুধবার (০৬ জুলাই, ২০২২) ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের কর্পোরেট অফিসে অনুষ্ঠিত ৪৭২তম বোর্ড সভায় তাকে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান হিসেবে পুনঃনির্বাচিত করা হয়েছে।

আরও দেখুন:
 বিভিন্ন ব্যাংকের নির্বাহী

দেশের একজন তরুণ ও গতিশীল শিল্পপতি জনাব আনিসুজ্জামান চৌধুরী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের একজন পরিচালক এবং নির্বাহী কমিটির চেয়ারম্যান। এছাড়াও তিনি ইউসিবির ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সদস্য।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

জনাব চৌধুরী রনি কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং বিটুকম লিমিটেডের একজন পরিচালকও। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের পাম বিচ আটলান্টিক কলেজ থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক করেছেন।

আনিসুজ্জামান চৌধুরী চট্টগ্রাম জেলার অন্তর্গত আনোয়ারার এক গৌরবময় ও অত্যন্ত সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সাথে তিনি দেশের সেরা ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ইউসিবিতে অবদান রেখে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button