ব্যাংক নির্বাহী

এনআরবি ব্যাংকের আরএমসির পুনঃনির্বাচিত চেয়ারম্যান আলী আহমেদ

এনআরবি ব্যাংক লিমিটেডের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন আলী আহমেদ। ০৭ সেপ্টেম্বর, ২০২২ অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান হিসেবে তাকে পুনঃনির্বাচিত করা হয়।

আলী আহমেদ একজন অনিবাসী বাংলাদেশি এবং যুক্তরাজ্যে বসবাসরত একজন সফল উদ্যোক্তা। তিনি দেশের অর্থনৈতিক উন্নয়নে বৈদেশিক মুদ্রা প্রেরণের মাধ্যমে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন।

আরও দেখুন:
◾ বিভিন্ন ব্যাংকের নির্বাহী

বর্তমানে তিনি মিরভালে হোল্ডিংস লিমিটেড, এএবি এস্টেট লিমিটেড, বিজে ব্রাউন বিজনেস লিমিটেড এবং এএ এক্সপ্রেস ফুড ডিসট্রিবিউসন লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। দেশ-বিদেশে বিভিন্ন সামাজিক উন্নয়ন ও জনহিতকর কর্মকাণ্ডেও সক্রিয়ভাবে জড়িত তিনি।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button