ব্যাংক নির্বাহী

এআইবিএলের নতুন ডিএমডি ফজলুর রহমান চৌধুরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের (এআইবিএল) নতুন উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ ফজলুর রহমান চৌধুরী। এর আগে তিনি যমুনা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। যমুনা ব্যাংকের আগে তিনি ওয়ান ব্যাংকে অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

ফজলুর রহমান চৌধুরী ইস্টার্ন ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে ১৯৯৫ সালে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। দীর্ঘ ২৮ বছরের ব্যাংকিং ক্যারিয়ারে তিনি বিভিন্ন ব্যাংকে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

আরও দেখুন:
বিভিন্ন ব্যাংকের নির্বাহী

যমুনা ব্যাংকে করপোরেট ব্যাংকিং ডিভিশনের প্রধান, বিনিয়োগ মূল্যায়ন, সাসটেইনেবল ফাইন্যান্সসহ বিভিন্ন কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। শাখা ব্যবস্থাপক হিসেবে রয়েছে তার দীর্ঘ অভিজ্ঞতা। তিনি বিভিন্ন পেশাগত পুরস্কার অর্জন করেছেন৷

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button