এবি ব্যাংকের ক্রেডিট কার্ডে সোনারগাঁও হোটেলে ‘বাই ওয়ান গেট ওয়ান‘ সুবিধা

0

দেশের ঐতিহ্যবাহী পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে এবি ব্যাংক লিমিটেড। চুক্তির আওতায় এবি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা সোনারগাঁও হোটেলের ডিলাক্স রুমে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সুবিধা পাবেন।

অর্থাৎ, এক রাতের জন্য রুম বরাদ্দ নিয়ে দু’রাত থাকতে পারবেন এবি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা। হোটেলটির ক্যাফে বাজারে বুফে খাবারের জন্যও বাই ওয়ান গেট ওয়ান সুবিধা প্রযোজ্য হবে। পাশাপাশি বিশেষ দিনের ইউজ রুম প্যাকেজ এবং সোনারগাঁওয়ের অন্য বিশেষ অফারগুলোও এবি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর উপলক্ষ্যে আজ সোমবার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, চুক্তির আওতায় সোনারগাঁও হোটেলের কর্মকর্তারা এবি ব্যাংক থেকে প্রাক-অনুমোদিত ক্রেডিট কার্ড ও অগ্রাধিকার হারে ব্যক্তিগত ঋণসহ অন্যান্য ব্যাংকিং সেবা পাবেন।

পরে সোনারগাঁও হোটেল চত্বরে এবি ব্যাংকের একটি এটিএম বুথ উদ্বোধন করা হয়। এবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল, প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকার ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক আসিফ আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

অনুষ্ঠানে তারিক আফজাল বলেন, প্যান প্যাসিফিক সোনারগাঁও ৪০ বছর ধরে দেশের উজ্জ্বলতম হোটেল হিসেবে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানসহ গুরুত্বপূর্ণ অতিথিদের সেবা দেয়ার অভিজ্ঞতা রয়েছে হোটেলটির। আর এবি ব্যাংক দেশের প্রথম বেসরকারি ব্যাংক হিসেবে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে। এজন্যই দেশের শীর্ষ স্থানীয় দুটি সেবাদানকারী প্রতিষ্ঠান এক সঙ্গে গ্রাহকদের উত্কৃষ্টমানের সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে।

তিনি বলেন, এবি ব্যাংকই একমাত্র ব্যাংক যার সঙ্গে সোনারগাঁও হোটেল এ ধরনের একটি চুক্তি করলো। আমরা গ্রাহকদের স্বল্পমূল্যে সোনারগাঁও হোটেলের আতিথেয়তা করতে চাই। একই সঙ্গে সোনারগাঁও হোটেলে কর্মরত কর্মীদের ব্যক্তিগত ঋণ দিয়ে সুখ-দুঃখের অংশীদার হতে চাই।

আসিফ আহমেদ বলেন, এবি ব্যাংকের গ্রাহকদের যে ধরনের অফার আমরা দিয়েছি, সেটি সোনারগাঁও হেটেলের ইতিহাসে প্রথম। ব্যাংকটি আমাদের কর্মীদের স্বল্প সুদে ঋণ দেয়ার অঙ্গিকার করেছে, এজন্য এবি ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ। দেশের দুটি লিডিং ব্র্যান্ড এক সঙ্গে কাজ করলে দুটি প্রতিষ্ঠানই উপকৃত হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান আবদুর রহমান। তিনি বলেন, যে কোন উত্সবে এবি ব্যাংকের ওয়ার্ল্ড এবং টাইটানিয়াম ক্রেডিট কার্ড গ্রাহকরা প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের ডিলাক্স রুম এক রাতের জন্য ভাড়া নিয়ে দু’রাত থাকতে পারবেন। এজন্য ভাড়া দিতে হবে ১২ হাজার টাকা। একইভাবে গ্রাহকরা বুফে সকালের নাস্তা, দুপুর কিংবা রাতের খাবার একটি কিনলে দুটি পাবেন। আর বিশেষ দিনগুলোতে ডিলাক্স রুমের ভাড়া হবে ৭ হাজার টাকা।

Leave a Reply