আইডিএলসি ফাইন্যান্সের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন

0

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইডিএলসি ফাইন্যান্সের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বুধবার (১৩ জানুয়ারি, ২০২১) অনুষ্ঠিত বিএসইসির ৭৫৭তম কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয়েছে বলে জানিয়েছেন নিয়ন্ত্রক সংস্থাটির নির্বাহী পরিচালক (চলতি দায়িত্ব) ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম।

ব্যাংকিং নিউজ বাংলাদেশ (Banking News Bangladesh. A Platform for Bankers Community.) প্রিয় পাঠকঃ ব্যাংকিং বিষয়ক গুরুত্বপূর্ণ খবরগুলো নিয়মিত আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ ব্যাংকিং নিউজ বাংলাদেশ এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন।

তিনি জানান, এই বন্ডের মেয়াদ চার বছর। যা স্থানীয় আর্থিক প্রতিষ্ঠান, ইন্স্যুরেন্স কোম্পানি, বিভিন্ন ফান্ড, করপোরেটসহ অন্যান্য যোগ্য বিনিয়োগকারীর কাছে প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করা হবে।

এই বন্ড ইস্যুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলন করে আইডিএলসি ফাইন্যান্স চলমান আর্থিক চাহিদা পূরণ করবে। বন্ডটির প্রতিটি ইউনিটের অভিহিত মূল্য ৫০ লাখ টাকা। বন্ডটির ট্রাস্টি ইসি সিকিউরিটিজ লিমিটেড এবং ম্যানডেটেড লিড অ্যারেঞ্জার হিসেবে আছে আইডিএলসি ফাইন্যান্স।

Leave a Reply