ব্যাংক ক্যারিয়ারব্যাংক জব সার্কুলারব্যাংকার্স সিলেকশন জব

৩ ব্যাংকের এমসিকিউয়ের ফল প্রকাশ

রাষ্ট্রায়ত্ত ও বিশেষায়িত তিন ব্যাংকের (সোনালী, জনতা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক) এমসিকিউ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রোববার (৮ নভেম্বর) কেন্দ্রীয় ব্যাংকের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণদের আগামী ১৬ নভেম্বর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুই ঘণ্টাব্যাপী লিখিত পরীক্ষায় পূর্ণমান ২০০ নম্বর।

সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মতিঝিলের বাংলাদেশ ব্যাংক কলোনির বাংলাদেশ ব্যাংক হাইস্কুলে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। গত ৩১ অক্টোবর ‘অ্যাসিসস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি)/অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার/অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার’ ২১টি শূন্য পদে আবেদনকারী প্রার্থীদের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষায় উত্তীর্ণদের রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ব্যাংকার্স সিলেকশন কমিটি জানিয়েছে, প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র নিয়েই লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। পরীক্ষার হলে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করতে পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ করতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি বা অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দেয়া হয়েছে। মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button