সাম্প্রতিক ব্যাংক নিউজ

আইবিবিএল মহাস্থানগড় শাখার উদ্যোগে স্কুল ব্যাংকিং কার্যক্রম

আইবিবিএল মহাস্থানগড় শাখার উদ্যোগে স্কুল ব্যাংকিং কার্যক্রম- সোমবার (০৮/০৫/২০১৭) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, মহাস্থানগড় এসএমই/ কৃষি শাখার উদ্যোগে School Banking Campaign 2017 এর আওতায় স্থানীয় মোসলেমগঞ্জ রোকেয়া হায়দার মেমোরিয়াল একাডেমীতে ৩০০ জন ছাত্র-ছাত্রীর মধ্যে “আর্থিক শিক্ষা অর্ন্তভূক্তি ও স্কুল ব্যাংকিং কার্যক্রম’’ শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড মহাস্থানগড় এসএমই/ কৃষি শাখার এসপিও ও শাখা প্রধান জনাব মোঃ আবুল কালাম সিদ্দিকী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উদয় নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম টুকু। ইসলামী ব্যাংক মহাস্থানগড় এসএমই/ কৃষি শাখার জুনিয়র অফিসার জনাব মোহাম্মদ শামসুদ্দীন আকন্দ এতে স্কুল ব্যাংকিং এর উপর বিস্তারিত আলোচনা রাখেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতি জনাব মোঃ আবুল কালাম সিদ্দিকী শিক্ষার্থীদেরকে সঞ্চয়ের মানসিকতা তৈরী, ভবিষ্যতের নিরাপত্তা ও সমৃদ্ধির জন্য স্টুডেন্ট একাউন্ট খোলার বিষয়ে উদ্বুদ্ধ করেন এবং কিভাবে এই হিসাব খোলা যাবে সেই ব্যাপারে সবাইকে সম্যক ধারনা প্রদান করেন। এছাড়া স্কুল ব্যাংকিং নিয়ে বিশেষ একটি নাটিকা প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে একাডেমীর পরিচালক জনাব মোঃ কামরুল আলম ইসলামী ব্যাংক কর্তৃপক্ষকে এই ধরনের মহতি অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জানান এবং উপস্থিত অধিকাংশ শিক্ষার্থীর ব্যাংকে স্টুডেন্ট একাউন্ট খোলার আশ্বাস দেন। একাডেমীর ১০ জন শিক্ষক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী ব্যাংক মহাস্থানগড় এসএমই/ কৃষি শাখার অফিসার জনাব মোঃ জহুরুল ইসলাম।

ব্যাংক, ব্যাংকার, ব্যাংকিং, অর্থনীতি ও ফাইন্যান্স বিষয়ক গুরুত্বপূর্ণ খবর, প্রতিবেদন, বিশেষ কলাম, বিনিয়োগ/ লোন, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ফিনটেক, ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ও বাংলাদেশ ব্যাংকের সার্কুলারগুলোর আপডেট পেতে আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ 'ব্যাংকিং নিউজ', ফেসবুক গ্রুপ 'ব্যাংকিং ইনফরমেশন', 'লিংকডইন', 'টেলিগ্রাম চ্যানেল', 'ইন্সটাগ্রাম', 'টুইটার', 'ইউটিউব', 'হোয়াটসঅ্যাপ চ্যানেল' এবং 'গুগল নিউজ'-এ যুক্ত হয়ে সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রিলেটেড লেখা

Back to top button