ইসলামী ব্যাংক যে এতো জনপ্রিয় তা আগে জানতাম নাঃ ইসলামী ব্যাংক চেয়ারম্যান

0
2539

ইসলামী ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর চেয়ারম্যান আরাস্তু খান বলেছেন, প্রতিটি মানুষেরই সঞ্চয় করার অভ্যাস করা উচিত, সেটা যে পরিমাণ হোক না কেন। ইসলামী ব্যাংকের প্রতি মানুষের এত যে আসক্ত, তা আগে জানতাম না। টাকা ব্যাংকে থাকলে নিজেকে শক্তিশালী মনে হয়। তিনি গতকাল বুধবার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধনকালে এ কথা বলেন।

এজেন্ট ব্যাংকিং-এর ৪র্থ শাখাটি উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা বুধবার দুপুরে দরগ্রাম বাজারে অনুষ্ঠিত হয়। এতে ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের বোর্ড অব ডাইরেক্টরস-এর চেয়ারম্যান আরাস্তু খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার আবুল বশর ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংকের এক্সিকিটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মোঃ মাহবুব আলাম, ঢাকা নর্থ জোনপ্রধান মোঃ আমিনুর রহমান, বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের ডেপুটি ডাইরেক্টর এএইচএম রফিকুল ইসলাম, ইসলামী ব্যাংক মানিকগঞ্জ শাখার প্রধান মোঃ ফারুক আল- মামুন, দরগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন মাষ্টার, সাবেক চেয়ারম্যান মোঃ আলী নূর বখস রতন, এজেন্ট এসোসিয়েশন ফর সোসাল ডেভেলপমেন্ট ( এএসডি)-এর চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মজিদ।

Leave a Reply