ইসলামী ব্যাংক চট্টগ্রাম এরিয়ার বিজনেস ডেভেলপমেন্ট কনফারেন্স অনুষ্ঠিত

0
332

ব্যাংকিং নিউজ বাংলাদেশঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জোন, আগ্রাবাদ ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখা সমূহের বিজনেস ডেভেলপমেন্ট কনফারেন্স শনিবার ০৫ আগস্ট, ২০১৭ তারিখে চট্টগ্রামের একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল হামিদ মিয়া প্রধান অতিথি হিসেবে সম্মেলনে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ মাহবুব-উল-আলম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোহাম্মদ মনিরুল মওলা, আবু রেজা মোঃ ইয়হিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর।এছাড়া জাফর আলম ও তাহের আহমেদ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, মোঃ মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, চট্টগ্রাম উত্তর জোনের প্রধান, মোঃ নিজামুল হক, চট্টগ্রাম দক্ষিণ জোনের প্রধান, মোহাম্মদ শহীদ উল্লাহ, এফসিএ, আগ্রাবাদ কর্পোরেট শাখার প্রধান উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম অঞ্চলের ৪৪ শাখা ব্যবস্থাপক, বিনিয়োগ ইনচার্জ এবং ব্যাংকের নির্বাচিত কর্মকর্তারা সম্মেলনে উপস্থিত ছিলেন। কনফারেন্সে জোনের শাখাগুলিকে সামগ্রিক ব্যবসায়িক লক্ষ্য অর্জনে আরও সক্রিয় হতে উপদেশ দেওয়া হয়, যার মধ্যে আমানত সংগ্রহ, বিনিয়োগ সম্প্রসারণ এবং রেমিট্যান্স সেবা প্রদানে গুরুত্ব প্রদান করা হয়।

Leave a Reply