ইসলামী ব্যাংকের মাধ্যমে জঙ্গি অর্থায়নের কোনো প্রমাণ নেই: আরাস্তু খান

0
208

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নতুন চেয়ারম্যান আরাস্তু খান বলেছেন, ইসলামী ব্যাংকের মাধ্যমে জঙ্গি অর্থায়নের কোনো প্রমাণ নেই।

তিনি বলেন, মানুষের আস্থা অর্জন করতে হলে কি করতে হয় তা ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ, এর কর্মকর্তা-কর্মচারীরা তা দেখিয়ে দিয়েছে। ইসলামী ব্যাংকের মাধ্যমে জঙ্গি অর্থায়নের কোনো প্রমাণ নেই।

মানিকগঞ্জ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের কনসালটেন্টদের সঙ্গে মতবিনিময় সভায় ব্যাংকের নতুন এই চেয়ারম্যান বলেন, এখানকার প্রতিটি কর্মীই দায়িত্ব নিয়ে কাজ করে বলেই আজ ইসলামী ব্যাংক সবচেয়ে বেশি মানুষকে বেশি সেবা দিয়েছে।

তিনি বলেন, সম্পূর্ণ সততার সঙ্গে হাসিমুখে, তুলনামূলকভাবে কম বেতনে এভাবে তখনই একজন মানুষ কাজ করতে পারে যখন সে কমিটেড থাকে। আমি দেখেছি ইসলামী ব্যাংকের প্রতিটি কর্মকর্তা-কর্মচারী অনেস্ট ও কমিটেড।

আরাস্তু খান বলেন, আমি অনেক অর্থনৈতিক প্রতিষ্ঠান ও ব্যাংকে দায়িত্ব পালন করেছি কিন্তু এতো সৎ লোকের সঙ্গে আমি জীবনে পূর্বে কখনো কাজ করার সুযোগ পাইনি। এক সাথে এতো সৎ মানুষের সমন্বয় দেখে আমি অভিভূত।

আমি ব্যাংকের স্টাফদের বেতন বাড়ানোর কথা বলেছি। অনেক ব্যাংকের এমডি পযর্ন্ত বেশি বেতন পেলে প্রতিষ্ঠান পরিবর্তন করে কিন্তু ইসলামী ব্যাংকের একজন কর্মচারীও বেতনের আশায় প্রতিষ্ঠান ছেড়ে যায়নি। আমি এতো সৎ মানুষের সঙ্গে কাজ করতে পেরে সত্যিই গর্বিত বলেও মন্তব্য করেছেন তিনি।

Leave a Reply