ইসলামী ব্যাংকের ব্যবসায় পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0
310

ব্যাংকিং নিউজ বাংলাদেশঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ব্যবসায় পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার ০২.০৮.২০১৭ ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুস অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো মাহবুব-উল-আলম, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, আবদুস সাদেক ভূইয়া, মু. শামসুজ্জামান, মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ মোহন মিয়া, মোহাম্মাদ আলী, আবু রেজা মো. ইয়াহিয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ এফসিএস এবং তাহের আহমেদ চৌধুরী উপস্থিত ছিলেন । বিভিন্ন উইং, ডিভিশন, জোন, কর্পোরেট শাখা ও নির্বাচিত শাখার প্রধানরা এতে অংশ নেন।

সভায় ব্যাংকের সার্বিক কর্মকান্ড মূল্যায়ন করে বার্ষিক লক্ষ্যমাত্রা অর্জনে নির্দেশনা দেয়া হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের এক নম্বর ব্যাংক এবং এ ব্যাংকের আমানত, বিনিয়োগ ও সার্বিক দিক থেকে প্রথম অবস্থান অক্ষুন্ন রাখতে কর্মকর্তাদের আরো নিবেদিত হয়ে কাজ করতে হবে।

সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা ব্যাংকের সম্পদমানসহ সার্বিক উন্নয়নে সংশ্লিষ্ট সবাইকে ভূমিকা পালনের নির্দেশনা দেন।

Leave a Reply