আইবিবিএল অক্সিজেন মোড় শাখার উদ্যোগে স্কুল ব্যাংকিং কার্যক্রম শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত

0
458

গত ০৩.০৮.২০১৭ ইং রোজ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ অক্সিজেন মোড় শাখার উদ্যোগে স্থানীয় পাচঁলাইশ এস.এম.নাছির উদ্দীন সিটি কর্পোরেশন মহিলা কলেজে আর্থিক শিক্ষা অন্তর্ভুক্তি ও স্কুল ব্যাংকিং কার্যক্রম শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ অক্সিজেন মোড় শাখার শাখা প্রধান ও ব্যাংকের এভিপি জনাব মোহাম্মদ আবদুল আজিম। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ মহোদয় মিসেস জয়নাব বেগম।

উক্ত অনুষ্ঠানে জেনারেল ব্যাংকিং ইনচার্জ জনাব এস.এম তসলিম উদ্দীন স্কুল ব্যাংকিং এর গুরুত্ব, স্টুডেন্ড হিসাব খোলার নিয়ম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। প্রধান অতিথি ও কলেজের অধ্যক্ষ মিসেস জয়নাব বেগম তার বক্তব্যে এ ধরনের উদ্যোগ গ্রহন করার জন্য ইসলামী ব্যাংকের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ছাত্র-ছাত্রীদের হিসাব খোলার ব্যপারে আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানের সভাপতি ও শাখা প্রধান জনাব মোহাম্মদ আবদুল আজিম কোমলমতি ছাত্র-ছাত্রীদের স্টুডেন্ড হিসাব খোলার মাধ্যমে সঞ্চয়ের মানসিকতা গড়ে তোলা ও সুন্দর আগামী গড়ার আহবান জানান।পরিশেষে ব্যাংকের পক্ষ থেকে ৩৫০জন ছাত্র-ছাত্রীদের মাঝে আকর্ষণীয় শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কলেজের অধ্যাপক জনাব ফারুক মোর্শেদ, ফারহানা আজিজ ও ব্যাংক কর্মকর্তা দিদারুল আলম প্রমুখ।

Leave a Reply